ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গ্রেফতার ১১ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৪, ২২ মে ২০১৮ | আপডেট: ২০:৪৬, ২২ মে ২০১৮

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্টো উপ অঞ্চলের উপ পরিচালক মুকুল জ্যেতি চাকমার নেতৃত্বে মহানগরীর মাদকপ্রবণ এলাকা খ্যাত মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পসহ বিভিন্ন মাদক প্রবণ স্পটে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালিত হয়েছে।   

মঙ্গলবার (২২ মে) পরিচালিত এই অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতেদের মধ্যে মোহাম্মদ নান্নু মিয়া (২৮), মো. সেলিম (৩৮), মো. সজল (৩২), মো. বাবুল (৩৭), মো. জামাল (২৯) ও মো. শামীম (৩০)। এই ৬ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

অবশিষ্ট ৩ জন যথাক্রমে মো. আফছার আলম (২১), মো. হাসান (আরজু আলম) (২৫), মো. খোকা (২২), মো. সাইদুর রহমান (৪৭) এবং মো. মহসিন (২৫) এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। 

এই অভিযান সম্পর্কে ঢাকা মেট্টো উপ অঞ্চলের উপ পরিচালক মুকুল জ্যেতি চাকমা বলেন, সরকার মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্স ঘোষণা করেছে। মাদক নিয়ন্ত্রণে আমরা প্রতিদিন অভিযান পরিচালনা করছি। গাঁজা, মদ, ইয়াবাসহ বিভিন্ন ধরনের বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছি। এর সঙ্গে যারা জড়িত তাদের গ্রেফতারে অভিযান চলছে। জেনেভা ক্যাম্পসহ বিভিন্ন স্পটে অভিযান চালিয়ে অনেককে ইতিমধ্যে গ্রেফতার করেছি। আজকের অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি